শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:৪৫ অপরাহ্ন

খালেদা জিয়ার মুক্তির দাবিতে জাতীয় প্রেস ক্লাবে মানব সমাবেশ

খালেদা জিয়ার মুক্তির দাবিতে জাতীয় প্রেস ক্লাবে মানব সমাবেশ

স্বদেশ ডেস্ক:

বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে মানব সমাবেশ করেছে নারী ও শিশু অধিকার ফোরাম। শনিবার জাতীয় প্রেস ক্লাবে এই মানব সমাবেশের আয়োজন করা হয়।

সকাল ১০টা থেকে শুরু হওয়া এই সমাবেশে যোগ দিতে রাজধানীর বিভিন্ন এলাকা থেকে নারী ও শিশু অধিকার ফোরামসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত হতে থাকেন। এই সময় বেগম জিয়ার মুক্তির দাবিতে স্লোগানে প্রেস ক্লাব ও আশপাশের এলাকা প্রকম্পিত করেন তারা।

মানব সমাবেশে অংশ নেয়া বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা বক্তব্য দিতে গিয়ে বেগম খালেদা জিয়ার মুক্তির বিষয়ে সরকারকে কঠোর হুশিয়ারি দেন।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও নারী ও শিশু অধিকার ফোরামের সভাপতি বেগম সেলিমা রহমানের সভাপতিত্বে মানব সমাবেশে উপস্থিত আছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু, সহ প্রচার সম্পাদক আলিমুজ্জামান খান আলিম, ও শিশু অধিকার ফোরামের সদস্য সচিব নিপুন রায় চৌধুরীসহ বিএনপি ও এর অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877